সভাপতির বার্তা

 বাংলাদেশ স্কুল বাহরাইনের ওয়েবসাইটে স্বাগতম।

 আমাদের স্কুল হল  রাজতন্ত্র বাহরাইনের  একমাত্র স্কুল যা কিন্ডারগার্টেন, প্রাথমিক এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক  স্তরে ঢাকা বোর্ডের পাঠ্যক্রম এবং কেমব্রিজ বোর্ড IGCSE পাঠ্যক্রম অনুসারে শিক্ষা প্রদান করে।  আমরা আনন্দিত যে আপনি আপনার সন্তানকে আমাদের স্কুলে ভর্তি করার কথা ভাবছেন এবং আপনি আমাদের ওয়েবসাইটে ভর্তির নির্দেশিকা সহ অন্যান্য তথ্যাদি  বিস্তারিত পাবেন।

 আমরা উপলব্ধি করি যে ,আপনার জীবনের  সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলির মধ্যে একটি যে আপনার সন্তানের জন্য একটি স্কুল নির্বাচন করা  আর এই বিষয়টি মাথায় রেখে, আমরা একটি পাঠ্যক্রম তৈরি করেছি যা আমাদের শিক্ষার্থীদের চাহিদা মেটাতে এবং তাদেরকে একটি আনন্দদায়ক এবং জীবন ঘনিষ্ঠ  অভিজ্ঞতার আলোকে উচ্চ শিক্ষার জন্যে প্রস্তুত করার লক্ষ্যে তৈরি  করা হয়েছে, যার মধ্যে পাঠ্যক্রম বহির্ভূত কার্যকলাপেরও  একটি পরিসর রয়েছে।

 আমাদের শিক্ষকরা ক্রমাগত প্রশিক্ষণ পান । আমরা আমাদের পাঠ্যক্রম এবং শেখার অভিজ্ঞতার সাথে সর্বশেষ প্রযুক্তিগুলিকে একীভূত করার চেষ্টা করি।

  একাডেমিকভাবে উৎকৃষ্ট হওয়ার পাশাপাশি, আমরা এটা  নিশ্চিত করার দিকে মনোনিবেশ করি যে আমাদের শিক্ষার্থীরা আত্মবিশ্বাসী, আত্মনির্ভরশীল  এবং দায়িত্বশীল নাগরিক হয়ে ওঠবে, তাদের ক্যারিয়ার তাদের কে যে  অবস্থানে নিয়ে যায়, তা বাহরাইনের মধ্যে হোক বা বাইরে ।

 আমরা শিক্ষা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ দূতাবাস, আমাদের অভিভাবক এবং শিক্ষকদের ধন্যবাদ জানাই, যাদের সহায়তা ছাড়া স্কুলটি চলতে পারত না।  আমরা আরও ধন্যবাদ জানাতে চাই  মহামহিম বাদশাহ হামাদ বিন ঈসা আল খলিফা এবং প্রধানমন্ত্রী ও ক্রাউন প্রিন্স, যুবরাজ সালমান বিন হামাদ আল খলিফাকে আ’আলিতে একটি জমি প্রদান করার জন্য  যার উপর আমরা  আমাদের নতুন স্কুলের  নির্মাণ কাজ শীঘ্রই শুরু করার আশা করছি ।